Authority



     Dr jamal .
 

update

Gulforaz.........oure website.........

একজন মানুষ, একটি প্রতিষ্ঠান

 






বিসমিল্লাহির রাহমানির রাহিম

হ্নীলা গুলফরাজ-হাশেম ফাউন্ডেশনের শুভেচ্ছা নেবেন ।

হ্নীলা গুলফরাজ-হাশেম ফাউন্ডেশনের পঁচিশ বছর। আলোকিত একটি নাম। যে স্বপ্ন নিয়ে যাত্রা শুরু, সে স্বপ্নের বাস্তবায়ন সহজ ছিলো না। সকলের পরামর্শ ও সহযোগিতায় সম্ভব হয়েছে। কক্সবাজার টেকনাফ অঞ্চলের একটি গ্রাম হ্নীলার 'হ্নীলা গুলফরাজ-হাশেম ফাউন্ডেশন' সেবার যে দৃষ্টান্ত স্থাপন করেছে, তা আজ সর্বজন স্বীকৃত।

হ্নীলা গুলফরাজ-হাশেম ফাউন্ডেশনের শুরু হয় বছরে একটি চিকিৎসা শিবির ও শিক্ষা বৃত্তিসহ নানামুখী কর্মসূচির মধ্য দিয়ে। আজ গর্বের সাথে বলতে পারি, এখন একটি স্থায়ী স্বাস্থ্যসেবা কেন্দ্র হিসেবে প্রতিষ্ঠিত। স্বাস্থ্যসেবার পাশপাশি অন্যান্য কার্যক্রমও ধারাবাহিকভাবে চলছে— বছরে একটি চিকিৎসা শিবিরসহ শিক্ষাবৃত্তি এবং নিয়মিত কম্পিউটার শিক্ষা কেন্দ্র, মক্তব, লাইব্রেরীসহ বিভিন্ন কর্মসূচী। এসব কার্যক্রম এলাকার সাধারণ মানুষ, ছাত্র-ছাত্রী ও তরুণদের মধ্যে আলোকবর্তিকা হিসেবে কাজ করছে বলে আমাদের বিশ্বাস।

'হ্নীলা গুলফরাজ-হাশেম ফাউন্ডেশন' আগামীতেও এইসব সেবা ও কর্মসূচি বাস্তবায়ন করার অঙ্গিকার করছে এবং ভবিষ্যৎ নুতন নুতন কর্মসূচি সংযোজন করার প্রতিশ্রুতি দিচ্ছে। ফাউন্ডেশন সকলের আন্তরিক সহযোগতিা ও পরামর্শের মধ্যে দিয়ে আগামীতে আরো সফলতার স্বপ্ন দেখছে এবং তা বিশ্বাস করে।

'হ্নীলা গুলফরাজ-হাশেম ফাউন্ডেশন' আলোর পথের যাত্রী। স্বাস্থ্যসেবা ও শিক্ষায় অনন্য দৃষ্টান্ত। ফাউন্ডেশন আগামীতে সকলের পরামর্শ ও সহযোগিতায় আরো উজ্জ্বল ও সমৃদ্ধ সেবাকেন্দ্র হিসেবে প্রতিষ্ঠা লাভ করার চেষ্টা অব্যাহত রাখার অঙ্গিকার করছে।

'হ্নীলা গুলফরাজ-হাশেম ফাউন্ডেশন' এর শুরু থেকে যেসব শুভানুধ্যায়ী এবং আমাদের সেবার সাথে সংশ্লিষ্ট সকলের অপরিসীম সহযোগিতার জন্য ফাউন্ডেশন ও আমার পক্ষ থেকে তাদের প্রতি আন্তরিক ধন্যবাদ ও চিরকৃতজ্ঞতা প্রকাশ করছি।

প্রকাশনার সাথে সংশ্লিষ্ট সকলকে জানাচ্ছি আন্তরিক ধন্যবাদ ও শুভেচ্ছা।

শুভেচ্ছান্তে

ডা. জামাল আহমদ

প্রতিষ্ঠাতা ও সভাপতি

হ্নীলা গুলফরাজ-হাশেম ফাউন্ডেশন